শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

আপডেট
ফুটপাত,অটো ও বাজার ব্যবস্থাপনা নিয়ে খিলক্ষেত থানার ওসি ও বাজার ব্যবসায়ীর সাথে মতবিনিময়

ফুটপাত,অটো ও বাজার ব্যবস্থাপনা নিয়ে খিলক্ষেত থানার ওসি ও বাজার ব্যবসায়ীর সাথে মতবিনিময়

 একেএম,রুহুল আমীন স্বপন( স্টাফ রিপোর্টার):  খিলক্ষেত প্রেসক্লাবের পক্ষ থেকে সকল সাংবাদিক/সম্পাদক সহ আজ খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত অফিসারের কক্ষে ,খিলক্ষেত বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি /সাধারন সম্পাদক এর সাথে বর্তমান পরিস্থিতিনিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় , বর্তমান পরিস্থিতি কিভাবে মোকাবেলা করছেন এ বিষয়ে জানতে চাইলে ,ওসি আজহারুল জানান, আমরা পরিবর্তন রাতারাতি করতে পারবো না।

আপনারা যানেন আমাদের থানায় ব্যপক ক্ষতি হয়েছিল। তার পর আমরা আস্তে আস্তে সবি গুছিয়ে এনেছি।সকলেই বদলী হওয়ায় একটু সমস্যা হয়েছিল। ফুটপাতের দোকানের কথা বলছেন ,দেখুন এটা অনেক পুরাতন ,তবে এটানিয়ে আমি ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ সোহরাব হোসেন খান ও সাধারণ সম্পাদক সহ এলাকার সিনিয়র সিটিজেন দের নিয়ে আলোচনা করে একটা সুন্দর সমাধানের চেষ্টা করবো ইনশাআল্লাহ।

 

আর ফুটওভার ব্রিজে দাঁড়িয়ে ভাসমান দোকান উচ্ছেদের জন্য এরি মধ্যে আমার অফিসার সহ ফোর্স পাঠালাম আপনাদের সামনেই। অটোরিকশা আগের তুলনায় অনেক বেশি এই মূহুর্তে ,এ বিষয়ে তিনি বলেন , ব্যবসায়ী সমিতির সভাপতি /সাধারন সম্পাদক ,,খিলক্ষেতের নেতৃত্ব দানকারী নেতাদের ,সিটি কর্পোরেশন ও আপনারা সাংবাদিক ভাইয়েরা সহ এটা নিয়ে বসবো। এই মূহুর্তে আমাদের সামনে বড়ো একটা দায়িত্ব ,তাহলো সামনে পুজো। এই পুজো যেন সনাতনী হিন্দুগণেরা যাতে নির্বিঘ্নে পূর্বের তুলনায় এবার পুজোটা ভালো নিরাপত্তার মাধ্যমে উজ্জাপন করতে পারে।

মোঃ সোহরাব হোসেন খান বলেন ,অটোরিক্সার গ্যারেজ মালিকদের সাথে কথা বলবো আমরা,তারা এত অটোরিকশা যদি রাস্তায় ছেড়ে দেয় ,তাহলে রাস্তার শৃঙ্খলা তাদের আনতে হবে। তিনি আরো বলেন,প্রশাসনের সহযোগিতা পেলে খুব দ্রুতই একটা শৃঙ্খলার মধ্যে আনা যাবে আটো গুলো। আমরাও চাই জনসাধারণের ভোগান্তির কারণ যেন না হয় এই অটোরিকশা ও ফুটপাতের দোকান।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |